কুড়িগ্রামে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নারীর আত্মহত্যার চেষ্টা, গভীর রাতে দরজায় হাজির পুলিশ

0
118
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গভীর রাতে স্ট্যাটাস দিয়ে কুড়িগ্রাম পৌর শহরের হিঙ্গুনরায় মিস্ত্রি পাড়ার এক নারী আত্মহত্যার চেষ্টা করেছেন। তাৎক্ষণিক গভীর রাতে বাড়িতে গিয়ে সেই নারীকে বাঁচিয়েছে সদর থানা পুলিশ।
জানা যায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে তার ব্যক্তিগত ফেসবুক আইডি জাকিয়া ফেরদৌসীতে  লেখেন, “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় আমার পরিবার আমার পুরো জীবনটাকে শেষ করে দিয়েছেন। তারাই দায়ী আমার মৃত্যুর জন্য” লিখে আত্মহত্যার চেষ্টা করেন। তার ফেসবুক বন্ধুর তালিকায় থাকা ফাউন্ডেশন উদ্যোক্তা তৈরীর কেন্দ্র গ্রুপের সদস্য
এ পোস্ট দেখে ৯৯৯ এ কল করে বিষয়টি জানালে রাত্রিকালীন মোবাইল ওয়ান এ ডিউটিরত অফিসার এসআই জাহিদ হাসান তার সঙ্গীয় ফোর্স নিয়ে  দ্রুত তার বাড়িতে যায়।
কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, শহরের হিঙ্গুনরায়  মিস্ত্রীপাড়া এলাকায় বাবার বাড়িতে বসবাস করতেন তিনি। দু’টি বিয়ে ডিভোর্স হয়ে যাওয়ার পর হতাশায় পরে আত্মহত্যার চেষ্টা চালান তিনি।

পরবর্তীতে স্থানীয় লোকজনের উপস্থিতিতে
ওই নারীকে কাউন্সিলিং করা হয়। এমন কাজ আর করবেন না বলেও ওই নারী প্রতিশ্রুতি দিয়েছেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঘুমের ওষুধ খেয়ে নিজেকে শেষ করবেন বলে লেখেন। খবর পেয়ে তাকে সনাক্ত করে সুস্থভাবে উদ্ধার করে কাউন্সিলিং এর মাধ্যমে সু-পরামর্শ দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here