মোহনপুরে দুই মোটর সাইকেল মূখোমুখি সংঘর্ষঃ নিহত ১ আহত ১

0
180

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে সামনে রাজশাহী- নওগাঁ মহাসড়কে দুই মটরসাইকলের মূখোমুখি সংঘর্ষ ।আজ ৭ অক্টোবর শুক্রবার বিকাল ৫ টার দিকে  সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহীর ১ জন নিহত ও একজন গুরুত্বর আহত হয়েছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যান ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করেন।

 

স্থানীয় থানা ও প্রত্যক্ষদর্শীদের কাছে থেকে জানা গেছে নওগাঁ থেকে রাজশাহী যাওয়ার পথে রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার পথে দুই মটর সাইকেলে মূখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনা স্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কতব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষনা করেন। ঘটনায় নিহত ব্যক্তি হলেন নওগাঁ জেলার সাপাহার উপজেলার রাম রামপুর গ্রামের মোজাফফরের ছেলে হেলাল উদ্দিন(৩৫)। নিহত ব্যক্তি রাজশাহীর সাগর পাড়ায় সাথী ফার্মেসী নামের একটি ওষধের দোকান ছিল। শিরইল শান্তিবাগের বাসিন্দা ছিলে। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন।

গুরুত্বর আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয় । আহত ব্যক্তি হলে বাগমারা উপজেলার বামনিগ্রামের শাকিম উদ্দিনের ছেলে আনারুল(৩৮)।

এই বিষয়ে মোহনপুর থানায় অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম বলেন “ একটি  ইউডি মামলা করা হবে। পরিবার থেকে অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হবে । “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here