৫ কোটি টাকার হেরোইন আটক

0
130

প্রেস ব্রিফিং: র‍্যাব ৫ রাজশাহী কর্তৃক ৫ কোটি টাকা মূল্যের হেরোইনসহ মাদক চোরাচালান চক্রের অন্যতম সক্রীয় মাদক চোরাকারবারী গ্রেফতার।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে RAB- 5, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গত ০৭ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত ০৪.১৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চররাণীনগর (বকচর) গ্রামে একটি অপারেশন পরিচালনা করে।

দীর্ঘদিন যাবৎ একটি মাদক চোরাচালান চক্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী দূর্গম চর এলাকায় পার্শ্ববর্তী দেশ হতে অবৈধ মাদকদ্রব্য চোরাচালান করে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী হতে রাজধানীসহ দেশের সকল প্রান্তে মাদক সরবরাহ করে আসছিল । মাদকের সন্ধানে র‌্যাব-৫ তাদের গোয়েন্দা নজরদারি সার্বক্ষণিকভাবে পরিচালনা করে আসছে। এর পরিপ্রেক্ষিতে দীর্ঘদিনের গোয়েন্দা কার্যক্রমের মাধ্যমে চক্রটির সন্ধান পাওয়ার পর গোয়েন্দা দল তাদের নজরদারি করতে থাকে। গোয়েন্দা তথ্যমতে চক্রটি বিভিন্ন সময় বর্ডার হতে হেরোইন সংগ্রহ করে খুব কম সময়ের মধ্যে তা রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ থেকে দেশের বিভিন্ন স্থানে নৌকা, বাস, ট্রেন, ট্রাক ও অন্যান্য পরিবহণের মাধ্যমে অভিনব কায়দায় পাচার করে আসছিল।

উক্ত অভিযানে, হেরোইন-০৫ কেজি, মোবাইল-০১টি, সীমকার্ড-০১টি, নগদ=৫৭,০০০/-(সাতান্ন হাজার) টাকা উদ্ধার করেন এবং আসামী মোঃ হুমায়ুন কবির (৩৭), পিতা-মোঃ দামেজ উদ্দিন, সাং-চররাণীনগর (বকচর), থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ‘কে গ্রেফতার করেন। ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here