কুড়িগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু

0
90

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে মামার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে অর্থ চন্দ্র রায় নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের সোনাবর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অর্থ চন্দ্রের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে। তিনি ওই গ্রামের কমল চন্দ্র রায়ের ছেলে।

নিহত শিশুর পরিবার জানায়, ৫ দিন আগে শিশুটি তার মায়ের সঙ্গে মামা সোহাগ চন্দ্র রায়ের বাড়িতে যান।পূজার ছুটিতে তার মা-সহ মামার বাড়িতে কাটান।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে শিশুটি তার মামার বাড়ির উঠানে একাই খেলছিল। খেলতে খেলতে এক সময় সে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরে শিশুটির স্বজনরা বাড়ির উঠানে তাকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করায় আশপাশের বাড়ির লোকজন শিশুটিকে খুঁজতে থাকেন।

এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটিকে দেখা মাত্র স্বজন ও এলাকাবাসী দ্রুত তাকে উদ্ধার করে এবং রাজারহাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক অর্থ চন্দ্রকে মৃত ঘোষণা করেন। এদিকে শিশুটির মৃত্যুতে পরিবারসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চাকিরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here