পূর্ব শত্রুতার জের ধরে যুবকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

0
45

কুড়িগ্রামের রাজারহাটে পূর্ব শত্রুতার জের ধরে যুবকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা ।  জাফর আলী নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আহত ওই যুবক এখন রংপুর মেডিকেল হাসপাতালে মৃত্যু শয্যায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মা জাহানারা বেগম বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

জেলার রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের বারো সুধাই গ্রামের মোঃ জাফর আলীর সাথে একই এলাকার আমিনুল ইসলাম লাল, মাইদুল ইসলাম এবং বেলাল হোসেনের দীর্ঘদিন যাবত পূর্ব শত্রুতা চলছিল। এরই জের ধরে গত ১১ নভেম্বর সকাল ১১টায় বৈরাগীর আখড়া হতে জমি বন্দকের প্রায় ৪ লাখ টাকা নিয়ে যাবার প্রাক্কালে প্রতিপক্ষ হামলে পড়ে জাফর আলীর উপর। কুপিয়ে ও বেধড়ক মারপিট  করে পা এবং নাকের হাড় ভেঙ্গে দেয়। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় আহত ওই যুবককে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে পাঠায়।
আহত যুবকের মা জাহানারা বেগম বলেন, আমার ছেলে এখন মৃত্যুর দুয়ারে। সে বেঁচে থাকলেও পঙ্গু হয়ে যাবে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।