মোহনপুরে এসিডির উদ্যোগে ত্রাণবিতরণ

0
89

মানবাধিকার সংস্থা এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট- এসিডি এর উদ্যোগে ও ফ্যামিলি ফর এভরি চাইল্ড এর সহযোগিতায় রাজশাহীর মোহনপুর উপজেলার করোনায় ক্ষতিগ্রস্থ ৬০ জনশিশুর পরিবারের মাঝে আজ সোমবার দুপুরে উপজেলা হল রুমে ত্রাণ বিতরণ করা হয়।

উক্ত ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুল সালাম, মোহনপুর উপজেলা নিবার্হী অফিসার সানওয়ার হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা , ২নং ঘাসি গ্রাম ইউ পি চেয়ারম্যান মো: আজহারুল ইসলাম বাবলু। উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবণ, আটা, পিঁয়াজ, সুগন্ধীসাবান, কাপড় কাঁচা সাবান এবং চিনি প্রদান করা হয়।

উপজেলা চেয়ারম্যান জনাব এড. আব্দুল সালাম বলেন, এই ত্রাণ বিতরণের ফলে বেশ কিছু দরিদ্র পরিবার উপকৃত হবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গুলো এই পদক্ষেপ অব্যাহত রাখলে করোনা পরিস্থিতিতে কোন পরিবার অনাহারে থাকবে না।

মোহনপুর উপজেলা নিবার্হী অফিসার সানওয়ার হোসেন বলেন, এই মহতী উদ্যোগের স্বাক্ষী হতে পেরে আমার খুব ভাল লাগছে। মহামারীর সময়ে যার যার সামর্থ্য অনুযায়ী এই ধরণের পদক্ষেপ অব্যাহত থাকলে আমাদের দেশের সকল স্তরের মানুষ উপকৃত হবে।

উক্ত ত্রাণবিতরণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাসি গ্রাম ইউনিয়নের মেম্বার, সুশীল সমাজের প্রতিনিধি, এসিডির কর্মীবৃন্দ এবংঘাসিগ্রাম ইউনিয়নের কিশোর কিশোরী ফোরামের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here