মোহনপুরে ৬ ইউনিয়ন নৌকার জয়

0
133

মোহনপুর উপজেলার ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয় গত  ২৮ শে নভেম্বর রোজ রবিবার ।  মোট ৫৮ টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয় ।  মোহনপুরে ৫৪ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা  ১২২০৫৩ জন। মোট  সংরক্ষিত ওয়ার্ড ১৮ টি।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে বেসরকারী ফলাফলের ভিত্তিতে চেয়ারম্যান নির্বাচিত  ১ নং ধূরইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে দেলোয়ার হোসেন নৌকা প্রতীক নিয়ে ১১৫৮৫  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজিম উদ্দিন আনারস প্রতীকে ৫৫০৪ ভোট পেয়েছেন ।

২ নং ঘাসগ্রিাম  ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে আজাহারুল ইসলাম  নৌকা প্রতীক নিয়ে ৬৯০২  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন বকুল  আনারস প্রতীকে ৬৬১৮ ভোট পেয়েছেন ।

৩নং  রায়ঘাটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে বাবলু হোসেন  নৌকা প্রতীক নিয়ে ৩৮০৫  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সুরঞ্জিত সরকার চশমা প্রতীকে ৩২৮৬ ভোট পেয়েছেন ।

৪ নং মৌগাছি  ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে আল আমিন বিশ্বাস  নৌকা প্রতীক নিয়ে ১১৭৬৫  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন খান চশমা প্রতীকে ৮৭৫৯ ভোট পেয়েছেন ।

৫ নং বাকশিমইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে অধ্যাপক আব্দুল মান্নান  নৌকা প্রতীক নিয়ে ৮৩৯১  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আল মোমিন শাহ্‌ গাবরু আনারস প্রতীকে ৭৩১৯ ভোট পেয়েছেন ।

৬ নং জাহানাবাদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে হযরত আলী  নৌকা প্রতীক নিয়ে ৮৯৯৯  ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এমাজ উদ্দীন খান আনারস প্রতীকে ৪৭০০ ভোট পেয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here