কুড়িগ্রামের কালিগঞ্জে সভাপতির অপসারণের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

0
95

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের কালিগন্জ হুজুর  আলী উচ্চ বিদ‍‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতির অপসারণের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার  কালিগন্জ হুজুর  আলী উচ্চ বিদ‍্যালয়ের দুর্নীতিবাজ ম‍্যানেজিং কমিটির সভাপতি সাহাবুল হোসাইনের অপসারণের দাবিতে  ছাএ-ছাত্রী, অভিভাবকসহ  এলাকাবাসী বিক্ষোভ করেছে।

গত রবিবার(১৬ অক্টোবর ) বাদ মাগরিব  জেলার  নাগেশ্বরী  উপজেলার কালিগন্জ বাজারে অভিভাবক  ও শত শত এলাকাবাসী বাজারের  প্রধান প্রধান সড়কে   বিক্ষোভ শেষে  চার মাথায়  মিলিত হয়।

এসময়  বক্তব্য রাখেন মহিউদ্দিন মিয়া, ইউপি সদস্য রিয়াজুল ইসলাম, কালীগন্জ ইউনিয়ন আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক  আশরাফুল হক লিটন, হারুন অর রশীদ, কফিল উদ্দিন প্রমুখ।

বক্তরা বলেন, এই বিদ‍্যাপীঠে প্রায় ৪/৫ শত ছাএ ছাত্রী রয়েছে। তাদের ভবিষ্যতেতের কথা  চিন্তা না করে দুর্নীতিবাজ সভাপতি  নিজের স্বার্থ হাছিলের জন্য দীর্ঘদিন থেকে  বিদ‍্যালয়ে বিশৃঙ্খলা  সৃষ্টি  করে আসছে। তারা  বলেন সভাপতির নির্দেশে সহকারী শিক্ষক সফিকুল ইসলাম, আসাদুজ্জামান, আজিজুল হক, শংকর কুমার, উম্মে কুলসুম, আয়েশা বেগম দীর্ঘদিন থেকে  ক্লাস বর্জন করে বেপরোয়াভাবে চলছে। তাদের মুল উদ্দেশ্য নিয়োগ বাণিজ্য।

বক্তরা আরও  বলেন ,দুর্নীতিবাজ  সভাপতি সাহাবুল হোসাইন  অতি শিঘ্রই অপসারণ না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। পাশাপাশি  তার অনুসারী শিক্ষক/ শিক্ষিকা ক্লাস না নিলে তাদের বিরুদ্ধে কঠোর ব‍্যাবস্থা নেওয়া  হবে বলেও হুঁশিয়ারি দেন বক্তারা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here