রাজশাহীর গোদাগাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত চার

গোদাগাড়ী প্রতিনিধিঃ  রাজশাহীর গোদাগাড়ী রেলগেট এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালকসহ চারজন আহত হয়েছে। দুর্ঘটনায় এক ট্রাকচালক ট্রাকের ভেতরে আটকা পড়ে আছে। তাকে উদ্ধার করতে গোদাগাড়ী ফায়ার সার্ভিসসহ রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের তিনটি ইউনিট উদ্ধার তৎপরতা চালাচ্ছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী রেলগেট কসাইপাড়া মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানান গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম।

তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে পণ্যবাহী একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। অপরদিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে একটি ট্রাক যাচ্ছিল। পতিমধ্যে ট্রাক দুটি একে অপরকে অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার রফিকুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ইউনিট এবং রাজশাহী শহর থেকে একটি ইউনিট দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধারে অভিযান চালাচ্ছে। ইতোমধ্যে আহত তিন জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় একটি ট্রাক দুমড়ে-মুচড়ে যাওয়ায় ট্রাকের চালক এর ভেতরে আটকা পড়ে আছে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

Leave a Comment